বলব না আমি
- মাজহার মুরাদ ১৭-০৫-২০২৪

কোথায় তুমি আর কোথায় আমি!
তোমার চাই ব্রান্ডের সফিন শাড়ি,
আমার নীলক্ষেতের শার্ট দুখানি।
তোমার চোখে ray ban এর সানি
Cheap আমারটার নাম নো জানি।

কোথায় তুমি আর কোথায় আমি!
তোমার হাতে Apple, আমার Xiaomi
তোমার ওয়ালেটে কার্ড ও নোটের ছড়াছড়ি,
আমার শুধু কয়েনের ঝনঝনানি।

কোথায় তুমি আর কোথায় আমি!
বিরক্ত লাগে তোমার দেখতে পাতে বিরিয়ানি
ক্ষুধায় আমি, রাতের তারা গুনি।
তোমার ফ্রাইড রাইছ, আমার ভাত ভাজি।

কোথায় তুমি আর কোথায় আমি!
অল্প কাপড় তোমার কাছে বিকিনি,
আমি কাছে ওসবই তো নষ্টামি।
আমার নিত্য কাহিনি তোমার কাছে লং জার্নি।

কোথায় তুমি আর কোথায় আমি!
তুমি এক রাজরানি, তাই আমি পথ গুণি
বাংলা ছবির মত এন্ডিং হবেনা জানি
দূরত্ব বজায় রেখে চলি।
বলব না কখনো ভালবাসি - আমি।
কোথায় তুমি আর কোথায় আমি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Mazhar_Murad
১২-০৫-২০২০ ০৪:০৮ মিঃ

Thank you. মহী ভাই

M2_mohi
১২-০৫-২০২০ ০৩:১৫ মিঃ

সাবলীল সুন্দর উপস্থাপন ।